Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঘোড়াঘাট ইউএনও'র ওপর হামলা: আটক ৪

গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর, বিরামপুর ও ঘোড়াঘাট থানা পুলিশ এবং র‍্যাব রংপুরের একটি দল যৌথভাবে অভিযানে নামে

আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৬ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখকে হাতুড়িপেটা ও ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আহত করার ঘটনায় জড়িত সন্দেহে যুবলীগের দুইজনসহ আইনশৃংখলা বাহিনী চারজনকে হিলি ও ঘোড়াঘাট থেকে আটক করেছে। 

শুক্রবার (৪ সেপ্টেম্বর) ভোররাতে তাদেরকে আটক করা হয়।

তারা হলো- ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম (৪০), যুবলীগ সদস্য আসাদুল হক (৩৮),  ঘোড়াঘাট সিংড়া ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুদ রানা (৪০) ও ওয়াহিদা খানমের বাসভবনের নৈশপ্রহরী নাহিদ হোসেন পলাশ।

ঘোড়াঘাট উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক নিরুপ সাহা জানান, জাহাঙ্গীর আলম, আসাদুল হক ও মাসুদ রানা যুবলীগের সক্রিয় কর্মী।

আরও পড়ুন- বাসায় ঢুকে বাবাসহ দিনাজপুরের ইউএনওকে কুপিয়ে-পিটিয়ে জখম


হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর, বিরামপুর ও ঘোড়াঘাট থানা পুলিশ এবং র‍্যাব রংপুরের একটি দল যৌথভাবে অভিযানে নামে। আভিযানিক দলটি শুক্রবার ভোররাত ৪টা ৫০ মিনিটে হিলির কালিগঞ্জ এলাকা থেকে আসাদুল হককে আটক করে। সে ওই ঘটনায় মূল অভিযুক্ত। সে-ই ইউএনওর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেছে। তাকে রংপুরের র‍্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

প্রসঙ্গত, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে সরকারি বাসভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানম (৩৫) ও তার বাবা অমর আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনায় এখন পর্যন্ত দুইজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

About

Popular Links