Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ষাটগম্বুজ মসজিদ এলাকা থেকে ৪৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

ট্রাকটিতে আটা-সুজির মধ্যে বিশেষভাবে গাঁজা লুকানো ছিল

আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৫ পিএম

বাগেরহাট সদর উপজেলার ষাট গম্বুজ মসজিদ এলাকায় ট্রাক তল্লাশি করে ৪৫ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এদিন দুপুরে র‌্যাব-৬ খুলনার সদর দফতরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ।

লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সদস্যরা ভোর রাতে বাগেরহাট ষাট গম্বুজ মসজিদ এলাকায় অবস্থান নেয়। এ সময় আটা ও সুজিবাহী একটি ট্রাকের গতিবিধি (ঢাকা মেট্টো ট ১৩-৬৮৬১) সন্দেহজনক মনে হলে থামিয়ে তল্লাশি করা হয়। ট্রাকটিতে আটা, সুজির ভেতর বিশেষ কায়দায় তিনটি প্লাস্টিকের বস্তায় রাখা ছিল ৪৫ কেজি গাঁজা। 

এ সময় ট্রাক চালক সাতক্ষীরার মুকুল মোড়ল (৫০), ট্রাকে থাকা গাঁজা ব্যবসায়ী মো. বিক্রম শেখ ওরফে বিপ্লব (৫৫) ও আব্দুল কাদের শেখকে (৩৫) গ্রেফতার করা হয়। গাঁজাসহ ট্রাক ও গ্রেফতারকৃত তিনজন খুলনায় র‍্যাব হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে বাগেরহাট সদর থানায় মামলা দায়ের করা হবে।

ট্রাক চালক মুকুল জানায়, ঢাকা থেকে আটা, সুজি নিয়ে ট্রাকটির সাতক্ষীরায় যাওয়ার কথা ছিল। কিন্তু সে ঢাকা থেকে প্রথমে কুমিল্লায় যায়। সেখান থেকে ট্রাকে গাঁজাসহ ওই দুইজনকে নিয়ে চাঁদপুর হয়ে বাগেরহাটে যায়।

জব্দকৃত মাদকগুলো সাতক্ষীরায় নেওয়া হচ্ছিল বলে জানা গেছে।

About

Popular Links