Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

গৃহবধূর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার, স্বামী পলাতক

নিহত নারীর মরদেহের পাশে বিভিন্ন সবজিতে ভর্তি একটি ব্যাগ পাওয়া গেছে

আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০২০, ১০:৪২ পিএম

মাগুরা সদর উপজেলার পাকাখর্দ গ্রামে হেনা বেগম নামে এক গৃহবধূর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর স্বামী মফিজুর রহমান ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।

রবিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে ওই নারীর লাশ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন।

তিনি জানান, নিহতের স্বামীর মোবাইল আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তির কাছে পাওয়া গেছে। এই কারণে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

পুলিশ জানায়, রবিবার দুপুরে এলাকাবাসীর দেয়া খবরের ভিত্তিতে নিহত গৃহবধূ হেনা বেগমের বাড়ির পাশের একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নারীর গলায় ফাঁসের দাগসহ সারা শরীরে একাধিক ক্ষত রয়েছে।

পুলিশ আরও জানায়, নিহত হেনা বেগম মফিজুরের দ্বিতীয় স্ত্রী। তার বাবার বাড়ি ঝিনাইদহের অচিন্ত নগর গ্রামে। তার মরদেহের পাশে বিভিন্ন সবজিতে ভর্তি একটি ব্যাগ পাওয়া গেছে। যা থেকে ধারণা করা হচ্ছে শনিবার রাতে সে ওই ব্যাগ নিয়ে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি আসার পথে খুন হয়েছে।

এদিকে শনিবার রাত থেকেই পলাতক রয়েছে নিহতের স্বামী মফিজুল। তার ব্যবহৃত মোবাইল আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তির কাছে উদ্ধার করা হয়। রাজ্জাককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ওসি জয়নাল আবেদীন বলেন, “ঘটনাটি অত্যন্ত রহস্যজনক। ওই নারীকে হত্যার প্রকৃত ঘটনা জানা ও তার স্বামীর সন্ধানে পুলিশ জোর তদন্ত চালাচ্ছে।”

About

Popular Links