Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিএনপিকে মোকাবেলায় আমার মত দু'একজনই যথেষ্ট: শামীম ওসমান

নৌমন্ত্রী শাজাহান খান শামীম ওসমানকেই নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে বলে প্রধান অতিথির বক্তব্যে উল্লেখ করেন।

আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৮, ০২:৫০ পিএম

বিএনপিকে মোকাবেলায় তার মত দু'একজনই যথেষ্ট বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আস্নের সংসদ সদস্য  একেএম শামীম ওসমান। গত রবিবার ফতুল্লার পাগলায় মেরি এন্ডারসনে সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত বিআইডব্লিউটিএর নবনির্মিত ১০ তলা স্টাফ কোয়ার্টারের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন নৌমন্ত্রী শাহাজান খান।  

অনুষ্ঠানে শামীম ওসমান বলেন, ‘বিএনপি ও জামায়াতকে মোকাবেলা করতে আওয়ামী লীগের সারা দেশের সব নেতাদের দরকার নাই। শাজাহান ভাইয়ের নেতৃত্বে আমার মতো দুই-একজনই তাদের মোকাবেলা করার জন্য যথেষ্ট’। 

এদিকে, নৌমন্ত্রী শাজাহান খান শামীম ওসমানকেই নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে বলে প্রধান অতিথির বক্তব্যে উল্লেখ করেন।  

উল্লেখ্য, এর আগে আসন্ন সংসদ নির্বাচনে কারা প্রার্থী হবেন সে বিষয়ে অন্য কোন নেতা কিছু না জানালেও নৌমন্ত্রী গত রবিবার এই কথা বলেন।  

মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগের প্রাথমিক ১০০ আসনের প্রার্থী তালিকায় শামীম ওসমানের নাম রয়েছে। সুতরাং আগামী নির্বাচনে এই আসনে আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান’। এসময় তিনি বিভিন্ন গণমাধ্যমে ইতোমধ্যে এখবর প্রকাশিত হয়েছে বলেও জানান।  

প্রসঙ্গত, নির্বাচনে মনোনয়নের বিষয়ে ওবায়দুল কাদের দুদিন আগেও জরিপের প্রতিবেদন, বিশেষজ্ঞ দলের যাচাই বাছাই এবং জনমতের ভিত্তিতে প্রার্থী মনোনয়নের কথা বলেছিলেন। 

এ বিষয়ে ওবাইদুল কাদের বলেছিলেন, ‘যিনি বেশি গ্রহণযোগ্য তাকেই মনোনয়ন দেয়া হবে। জনগণের কাছে গ্রহণযোগ্য না হলে যতই প্রভাবশালী নেতা হোন না কেন মনোনয়ন দেওয়া হবে না’। 

উল্লেখ্য, নারায়ণগঞ্জের প্রভাবশালী ওসমান পরিবারের সদস্য শামীম ওসমান বর্তমানে টানা দ্বিতীয় দফায় ঐ আসনে সংসদ সদস্যের দায়িত্ব পালন করছেন।

অনুষ্ঠানে নৌমন্ত্রী উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনেও আওয়ামী লীগ প্রার্থীদের বিজয়ী করার আহ্বানও জানান।

About

Popular Links