Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

এই ঘটনায় অভিযুক্ত ৮ ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী গৃহবধূ

আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১১:১৮ এএম

রংপুর নগরীর হাজিরহাট গিলাবাড়ি এলাকায় এক গৃহবধূকে গণধর্ষন করেছে দুবৃর্ত্তরা। এই ঘটনায় রবিবার (১৩ সেপ্টেম্বর) রাতে নিজে বাদী হয়ে ভুক্তভোগী গৃহবধূ ৮ জনকে আসামি করে ধর্ষণের মামলা দায়ের করেছেন। রংপুর মেট্রোপলিটান পুলিশের কন্ট্রোল রুমে কর্মরত পুলিশ কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যার দিকে ওই গৃহবধূকে পূর্ব পরিচিত এক ব্যাক্তি কৌশলে বাসা থেকে ডেকে নিয়ে যায়। বাসা থেকে বের হওয়ার পর তারা ওই গৃহবধূকে অপহরণ করে পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে আটজন ব্যক্ত ওই নারীকে গণধর্ষণ করে ফেলে যায়। এক পর্যায়ে আশেপাশের লোকজন গৃহবধূর আর্তনাদ শুনতে পেয়ে তাকে উদ্ধার করে বাসায় নিয়ে আসে।

এরপর ওই ৮ ব্যক্তি বিষয়টি ধামাচাপা দিতে তৎপর হয়। তারা এই ঘটনা অন্য কেউ জানলে কিংবা পুলিশকে জানালে ওই গৃহবধূকে স্বপরিবারে হত্যার হুমকি দেয়।

রবিবার ওই গৃহবধূ গুরুতর অসুস্থ হয়ে পড়লে হাজিরহাট থানায় খবর দেয় স্বজনরা। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে। আশঙ্কাজনক অবস্থায় সেখানে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ওই নারী।

এই ঘটনায় রবিবার ওই নারী নিজে বাদী হয়ে অভিযুক্ত ৮ ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেন। তবে তদন্তের স্বার্থে ওই ৮ ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করা করেনি পুলিশ।

About

Popular Links