Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

খিলগাঁওয়ে তরুণের মাথাবিহীন লাশ

নিহতের পরনে ছিল কালো রংঙের জিন্স প্যান্ট ও চামড়ার বেল্ট

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩১ পিএম

রাজধানীর খিলগাঁও এলাকা থেকে এক ব্যক্তির মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বয়স আনুমানিক ২৫-৩০ বছর বলে জানা গেছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) খিলগাঁওয়ের পূর্ব নন্দিপাড়া ছয় নম্বর গলির দুটি ভবনের মাঝে ফাকা জায়গা থেকে লাশটি উদ্ধার করা হয়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক চন্দ্র সাহা লাশটি উদ্ধার করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। 

তিনি বলেন, নিহতের পরনে ছিল কালো রংঙের জিন্স প্যান্ট ও চামড়ার বেল্ট। এছাড়া তার কাছে আর কিছু পাওয়া যায়নি। লাশটি পচে দুর্গন্ধ বের হচ্ছিল। স্থানীয়রা দেখতে পেয়ে বিষয়টি থানায় জানালে পুলিশ গিয়ে সেটিকে উদ্ধার করে। 

এসআই মানিক আরও বলেন, ধারালো অস্ত্র দিয়ে ওই ব্যক্তির মাথা শরীর থেকে বিচ্ছিন্ন করে ওই জায়গায় ফেলে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। পরিচয় গোপন করার জন্য তার মাথাটি বিচ্ছিন্ন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

হত্যাকাণ্ডের আগে ওই ব্যক্তিকে কোনো নেশা বা বিষ জাতীয় দ্রব্য খাওয়ানো হয়েছিল কিনা তা নিশ্চিত হওয়ার পাশাপাশি পরিচয় জানার জন্য ডিএনএ প্রোফাইলিং করতে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। 

পরিচয় নির্ণয়ের জন্য সিআইডিকে ক্রাইম সিনের ফিঙ্গার প্রিন্ট দেওয়াসহ প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

About

Popular Links