Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্ত্রীর ওপর অভিমান করে ফেসবুক লাইভে ঘোষণা দিয়ে আত্মহত্যা

দীর্ঘদিন পর প্রবাস থেকে ফিরে স্ত্রীর কাছে পাঠানো টাকার হিসাব চান তিনি। স্ত্রী তা দিতে অস্বীকৃতি জানায়

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৮ পিএম

যশোরের শার্শায় স্ত্রীর ওপর অভিমান করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লাইভে ঘোষণা দিয়ে আত্মহত্যা করেছেন রফিকুল ইসলাম (৩৫) নামে বিদেশ ফেরত এক যুবক। 

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। আত্মহননকারী রফিকুল ইসলামের বাড়ি উপজেলার নাভারন কাজিরবেড় গ্রামে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে আত্মহত্যার ঘোষণা দিয়ে বিষ পান করেন রফিকুল। পরে তার স্বজনরা তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, দীর্ঘদিন মালয়েশিয়ায় থেকে দুই সপ্তাহ আগে রফিকুল বাড়ি ফেরেন। প্রবাসে থাকাকালে উপার্জিত সব টাকা তিনি স্ত্রীর নামে দেশে পাঠাতেন। দেশে ফিরে স্ত্রীর কাছে পাঠানো টাকার হিসাব চাইলে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় রফিকুলের। এক পর্যায়ে স্ত্রীর ওপর অভিমান করে সে বিষপান করে।

পুলিশ কর্মকর্তা জুয়েল আরও বলেন, “লাশ ও সব আলামত আমরা সংগ্রহ করেছি। নিহতের স্ত্রী মনিরা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।”

রফিকুলের বাবা দিদার হোসেন বলেন, আমার ছেলে গত দুই সপ্তাহ হলো দেশে এসেছে। বিদেশে থাকা অবস্থায় রোজগারের সব সে বৌয়ের অ্যাকাউন্টে পাঠাতো। দেশে ফিরে টাকা চাইলে বৌ টাকা দিতে অস্বীকার করে। এ কারণে মানসিকভাবে ভেঙে পড়ে ফেসবুক লাইভে স্ট্যাটাস ও স্ট্যাম্পে লিখিত দিয়ে সে আত্মহত্যা করে। মৃত্যুর আগে দেওয়া বক্তব্যে সে স্ত্রীকে দায়ী করে গেছে।

About

Popular Links