Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোপালগঞ্জে বাসের সঙ্গে সংঘর্ষে নিহত ৩ মোটরসাইকেল আরোহী

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে দুর্ঘটনাটি ঘটে

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৬ এএম

গোপালগঞ্জে মোটরসাইকেল ও নৈশ কোচের সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো, মুকসুদপুর উপজেলার চান্ডিবর্দি গ্রামের ফয়সাল সরদার (২৭), সুন্দরদি গ্রামের কলেজ ছাত্র আল আমিন ঠাকুর (২৫) ও লখাইড়চর গ্রামের ব্যবসায়ী লিয়াকত মিয়া (৩০)।

মুকসুদপুর থানার ওসি শাকের মোহাম্মদ জুবায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি মোটরসাইকেলে করে ওই তিন যুবক মুকসুদপুর থেকে মুকসুদপুর ফিলিং স্টেশনে যাচ্ছিলো। মুকসুদপুর কলেজ মোড়ে ঢাকাগামী গোল্ডেন লাইনের একটি নাইট কোচের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের তিন আরোহী বাসের সামনের অংশে আটকে যায়। হাফ কিলোমিটার দূরে গিয়ে আরোহীরা ছিটকে পড়ে। 

এদের মধ্যে আল আমিন ঠাকুর ঘটনাস্থলেই মারা যায়। মুকসুদপুর হাসপাতালে মারা যায় ফয়সাল। এরপর ফরিদপুর নেওয়ার পথে মারা যায় লিয়াকত। বাসটি ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার অতিক্রম পর মোটরসাইকেলে আগুন লেগে যায়। পরে সে আগুন বাসেও ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বাসের ভেতরে অংশ পুড়ে গেছে। তবে এতে বাসের কোন যাত্রী হতাহত হয়নি।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। 

About

Popular Links