Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা গ্রেফতার

এই ঘটনায় অভিযুক্ত পিতা রাজুর বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী কিশোরীর মা

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৩ এএম

গাজীপুরের কোনাবাড়ি এলাকায় নিজের কিশোরী মেয়েকে (১৫) ধর্ষণ চেষ্টার অভিযোগে রাজু মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার রাজুর বাড়ি ঠাকুরগাঁও সদরের গোবিন্দনগর এলাকায়। পেশায় রাজু একজন দিনমজুর।

শনিবার (১৯ সেপ্টেম্বর) তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল জলিল। গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পুলিশ জানায়, ভুক্তভোগী কিশোরী ও তার মা স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। স্ত্রী কাজে থাকাকালীন মেয়েকে একা পেলেই বিভিন্ন কুপ্রস্তাব দিতো ও উত্যক্ত করতো রাজু। শনিবার রাত সাড়ে ৮টার দিকে মেয়েকে নিজের ঘরে ডেকে বিভিন্ন কথা বলে উত্যক্ত করতে থাকে রাজু। এক পর্যায়ে সে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু মেয়ে চিৎকার শুরু করলে পালিয়তে যায় রাজু।

এদিকে মেয়ের চিৎকার শুনে ঘরে আসেন রাজুর স্ত্রী। এ সময় তিনি মেয়ের কাছ থেকে রাজুর অপকর্মের বিষয়ে জানতে পারেন। পরে স্থানীয়রা রাজুকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে রাজুকে গ্রেফতার করে।

এ ঘটনায় রবিবার সকালে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে কোনাবাড়ি থানায় একটি মামলা করেন।

এই মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল জলিল জানান, “রবিবার ভুক্তভোগী ওই কিশোরী গাজীপুর মহানগর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। পরে আদালতের নির্দেশে গ্রেফতার রাজুকে কারাগারে পাঠানো হয়েছে।”

About

Popular Links