Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমে রাজী না হওয়ায় কিশোরীকে ছুরিকাঘাতে হত্যা

হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে ভাইয়ের সাথে বাড়ি ফেরার সময় দশম শ্রেণির ছাত্রী নীলার পথরোধ করে মিজানুর

আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২০, ১১:২৩ এএম

রাজধানীর সাভারে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় নীলা রায় নামে এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত যুবক মিজানুর রহমান চৌধুরী পলাতক রয়েছে।

রবিবার (২০ সেপ্টেম্বর) রাত দশটার দিকে পৌর এলাকার পালপাড়া মহল্লার গার্লস স্কুল রোডে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল মোল্লা। নিহত নীলা রায় (১৪) মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। পরিবার নিয়ে সাভার পৌর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো সে। স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল সে।

নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরেই এলাকায় বখাটে বলে পরিচিত মিজানুর নামে ওই যুবক নীলাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু প্রস্তাব প্রত্যাখ্যান করার পরও ওই যুবক নীলাকে উত্যক্ত করতে থাকে।

রবিবার রাতে শ্বাসকষ্টজনিত সমস্যায় নীলাকে হাসপাতালে অক্সিজেন দিতে নিয়ে যায় তার ভাই অলক। পরে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে পালপাড়া এলাকায় তাদের গতিরোধ করে বখাটে যুবক মিজানুর। এসময় নানা ভয়ভীতি দেখিয়ে অলককে সেখান থেকে তাড়িয়ে দেয় মিজানুর। পরে নীলার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে।

এক পর্যায়ে স্থানীয়রা নীলাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় নীলার মৃত্যু হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল মোল্লা বলেন, “এই ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করা হয়নি। তবে, অভিযুক্তকে ধরতে চেষ্টা চালানো হচ্ছে।”

About

Popular Links