Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

মসজিদে বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু

এ নিয়ে নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের ঘটনায় ৩৪ জনের মৃত্যু হলো

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩:০০ পিএম

নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে দগ্ধ আরো একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় শাহাদত হোসেন সিফাত (১৮) নামে ওই ব্যক্তির মৃত্যু হয়।

মঙ্গলবার হাসপাতালের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সিফাতের শরীরের ২২% দগ্ধ হয়েছিল। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৪ জনে। বর্তমানে চিকিৎসাধীন আছেন আরও ২ রোগী। এছাড়া আগেই একজন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন।

জানা যায়, সিফাত এসএসসি পাস করে কলেজে ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছিল। নারায়ণগঞ্জের তল্লা এলাকাত পরিবারের সাথে থাকতো সে। তার বাবা মো. স্বপন শেখের ডেকোরেটরের ব্যবসা রয়েছে। তিন ভাইয়ের মধ্যে সিফাত ছিল দ্বিতীয়।

উল্লেখ্য,  গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নারী শিশুসহ ৫০ জন দগ্ধ হয়। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩৭ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর পর্যন্ত ৩৪ জনের মৃত্যু হয়।

About

Popular Links