Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমের ফাঁদে ২০ নারীর অশ্লীল ভিডিও, যুবক গ্রেপ্তার

রিয়নের ফেসবুক মেসেঞ্জারে অন্তত ২০ জন স্কুলছাত্রী এবং কয়েকজন গৃহবধূর অশ্লীল স্থির ছবি ও ভিডিও পাওয়া গেছে

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৫ পিএম

অনলাইনে প্রেমের সম্পর্ক গড়ে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তানজিমুল ইসলাম রিয়ন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) মধ্যরাতে দুপচাঁচিয়া উপজেলার চৌধুরীপাড়া তিনমাথা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় দুটি সীমকার্ড ও একটি আইফোন উদ্ধার করা হয়। ওই ফোনের ফেসবুক মেসেঞ্জারে অন্তত ২০ নারীর অশ্লীল স্থির ছবি ও ভিডিও পাওয়া গেছে।

গ্রেপ্তার রিয়নের বাড়ি নওগাঁ সদর থানার চকদেবপাড়া গ্রামে। সে দুপচাঁচিয়া জাহানারা কামরুজ্জামান ডিগ্রি কলেজের (জেকে)  বিবিএস ১ম বর্ষের ছাত্র।

সাইবার পুলিশ বগুড়া ইউনিটের পুলিশ পরিদর্শক (ওসি) এমরান হোসেন তুহিন জানান, আসামি রিয়ন প্রেমের অভিনয় করে কমপক্ষে ২০ জন স্কুলছাত্রী ও কয়েকজন গৃহবধূকে ভিডিও কলে কথা বলার সময় অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ওইসব ছবি অনলাইনে ছেড়ে দেওবার হুমকি দিয়ে প্রতারণার শিকার নারীদের কাছ টাকা ও সোনার গহনা হাতিয়ে নেন। এমনই প্রতারণার শিকার এক নারীর মা বৃহস্পতিবার বিকালে বগুড়া সদর থানায় রিয়নের বিরুদ্ধে পর্নোগ্রাফী আইনে মামলা করেন। পরে তাকে গ্রেপ্তার করা হয়। 

ওসি বলেন, শুক্রবার বিকালে রিয়নকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চাওয়া হয়। আদালত শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

About

Popular Links