Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজশাহীর পদ্মায় নৌকাডুবি, দুই শিক্ষার্থী নিখোঁজ

নিখোঁজ দুইজনের মধ্যে আমেরিকান ইন্টারন্যাশনাল  ইউনিভার্সিটি অফ বাংলাদেশ বিবিএ বিভাগের শিক্ষার্থী সূচনা ও রিমন নামের অষ্টম শ্রেণির আরেক শিক্ষার্থী রয়েছে

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৫ পিএম

রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবিতে দুইজন শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ১৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে পবা উপজেলার সোনাইকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ দুইজনের মধ্যে আমেরিকান ইন্টারন্যাশনাল  ইউনিভার্সিটি অফ বাংলাদেশ বিবিএ বিভাগের শিক্ষার্থী সূচনা ও রিমন নামের অষ্টম শ্রেণির আরেক শিক্ষার্থী রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক জাকির হোসেন। তিনি জানান, শুক্রবার বিকেলে পদ্মা নদীতে ১৫ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত নৌকা ডুবে গেছে। স্থানীয়দের সহায়তায় ১৩ জনকে উদ্ধার করা হয়েছে। এরমধ্যে ইশতিয়াক হোসেন হৃদয় (২৭) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪২ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন। আর রাত ৮টা পর্যন্ত নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে।

জানা গেছে, রাজশাহীতে পবা উপজেলার সোনাইকান্দি এলাকায় স্থানীয় এক আত্মীয়ের বাসায় ঢাকা থেকে বেড়াতে আসেন কয়েকজন। ঢাকার অতিথিসহ স্থানীয় ১৩ জনকে নিয়ে বিকেলে নৌকায় পদ্মা নদীতে ঘুরতে বের হন। ভ্রমণ শেষে ফেরার পথে বিকেল সাড়ে পাঁচটার দিকে পদ্মার স্রোতে নৌকাটি ডুবে যায়।

About

Popular Links