Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

চোর সন্দেহে প্লায়ার্স দিয়ে আঙুল ভেঙে দিলো যুবকের, ভিডিও ভাইরাল

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় এ নির্যাতনের ঘটনা ঘটে 

আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:০০ পিএম

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় চোর সন্দেহে এক ব্যক্তিকে গাছের সঙ্গে বেঁধে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে হ্যাপি হোসেন নামে একজনের বিরুদ্ধে। প্লায়ার্স দিয়ে ওই যুবকের আঙ্গুল চেপে ভেঙ্গে দেয় বলেও  অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। 

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গ্রামবাসী ও স্থানীয়দের সামনে প্রকাশ্যে দিবালোকে অমানুষিক নির্যাতনের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। 

ভিডিওতে দেখা গেছে, কামারখন্দ উপজেলার জামতৈল কলেজপাড়া গ্রামের মাছের পোনা ব্যবসায়ী ওই যুবককে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করছে। ভিডিওতে ওই যুবককে উদ্দেশ করে হ্যাপি নামে ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, “তোর দুইটা আঙ্গুল ভাঙছি, চুরির সঙ্গে সংশ্লিষ্ট বাকিদের নাম না বলা পর্যন্ত সবগুলো আঙ্গুল ভাঙবো, তার আগে ছাড়বো না।” 

এদিকে, কামারখন্দ উপজেলা চেয়ারম্যান শহিদুল্লাহ সবুজ বলেন, ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম আমরা দেখেছি। খুবই বর্বর/অমানুষিক। কোনভাবেই এটি মেনে নেয়া যায়না। পুলিশকেও বিষয়টি তাৎক্ষনিক জানিয়েছি। তবে বর্তমানে হ্যাপি নামে অভিযুক্ত ওই ব্যক্তি পলাতক রয়েছে।

কামারখন্দ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে পুলিশ হন্যে হয়ে নির্যাতনকারীকে খুজছে। নির্যাতনের শিকার যুবক ও নির্যাতনকারী হ্যাপিকে কাউকেই খুঁজে পাওয়া যায়নি বলেও জানান তিনি।# 

About

Popular Links