Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

অসুস্থ স্বামীর জন্য রক্ত যোগাড় করার কথা বলে গৃহবধূকে ধর্ষণ

মূল অভিযুক্ত সজিব ও ধর্ষণে সহায়তা করার অভিযোগে তার বোন শিল্পীকে রাজধানীর মনিপুর পাড়া থেকে গ্রেফতার করা হয়

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:৩০ পিএম

অসুস্থ স্বামীর জন্য রক্ত যোগাড় করতে গিয়ে ধর্ষণের শিকার হওয়া সেই নারীর অভিযুক্তদের গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর মনিপুরী পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, মনোয়ার হোসাইন সজিব (৪৩) ও তার বোন মাসনু আরা শিল্পী।

গ্রেফতারের বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন র‌্যাব সেকেন্ড ক্রাইম প্রিভেনশন কোম্পানির (সিপিসি ২) কমান্ডিং অফিসার মেজর এমএম পারভেজ আরেফিন।

তিনি বলেন, “গত ১৫ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ওই নারীর স্বামীকে ভর্তি করা হয়। এসময় চিকিৎসকরা রোগীর জন্য ৪ ব্যাগ রক্ত যোগাড় করে দিতে বলেন। এরপর রক্তের সন্ধানে হাসপাতালের প্রথম তলায় ব্লাড ব্যাংকে যান ওই নারী। এসময় ওইখানে বসে ছিল এমন ৩/৪ জনকে রক্ত কোথায় পাবে জিজ্ঞেস করলে, তাদের মধ্যে সজিব নামে ওই ব্যক্তি তাকে রক্ত যোগাড় করে দিতে পারবে বলে জানায়।”

পরদিন সজিবের পরামর্শ অনুযায়ী, মালিবাগের ব্লাডব্যাংকে গিয়ে রক্ত না পাওয়ায় সে মনিপুরী পাড়ায় তার বোন শিল্পী রয়েছে, সে রক্ত দিতে পারবে বলে জানায়। এরপর তাকে শিল্পীর বাসায় ধর্ষণ করে, এসময় শিল্পী তাকে ধর্ষণে সহায়তা করে। পরে ওই নারী যাতে এ ঘটনা প্রকাশ না করে সেজন্য তাকে ক্রমাগত হুমকি দিতে থাকে বলেও জানান ওই র‌্যাব কর্মকর্তা।

গত ২৪ সেপ্টেম্বর বিষয়টি তার স্বামীকে জানান। পরে তার  র‌্যাব-২ এর কাছে এ বিষয়ে অভিযোগ গঠন করেন তারা।

About

Popular Links