Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

এমসি কলেজে ধর্ষণ: আসামি মাহফুজ ৫ দিনের রিমান্ডে

ছয় ছাত্রলীগ কর্মীর নাম উল্লেখ করে নয়জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী

আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৮ পিএম

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূ গণধর্ষণের মামলার এজাহারের ৬ নম্বর আসামি ফাহফুজুর রহমান মাছুমেরও পাঁচ দিনের রিমান্ডে মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩০ সেপ্টম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে সিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুল কাশেমের আদালতে তোলা হয়।

এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা তার সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

মাহফুজুর রহমান মাছুমকে গত মঙ্গলবার (২৮ সেপ্টম্বর) রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকা থেকে গ্রেফতার করে কানাইঘাট থানা পুলিশ। পরদিন বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে এসএমপির শাহপরাণ (রহ.) থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসা দম্পতির স্বামীকে আটকে রেখে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কলেজ ছাত্রাবাসে নববধূকে ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এ ঘটনায় ছয় ছাত্রলীগ কর্মীর নাম উল্লেখ করে নয়জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী।

এজাহার নামীয় আসামিরা হলো-এমসি কলেজ ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রণি, মাহফুজুর রহমান, অর্জুন লস্কর, বহিরাগত রবিউল ইসলাম ও তারেক। এছাড়া নাম না থাকা অজ্ঞাত রাজন এবং আইনুদ্দিনও গ্রেফতার রয়েছে।

তাদের মধ্যে তারেক ছাড়া সবারই পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারেককে বুধবার রাতে সুনামগঞ্জের দিরাই থেকে গ্রেপ্তার করে র‍্যাব। তাকে এখনও আদালতে তোলা হয়নি।

 

About

Popular Links