Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিলেট-লন্ডন-সিলেট রুটে বিমান বাংলাদেশের ফ্লাইট চালু

রবিবার (৪ অক্টোবর) সকালে ১৪৪ জন যাত্রী নিয়ে সিলেট আন্তজার্তিক ওসমানী বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশে ছেড়ে যায় বিমানটি

আপডেট : ০৪ অক্টোবর ২০২০, ১২:১৮ পিএম

সিলেট-লন্ডন-সিলেট রুটে সরাসরি একটি ফ্লাইটের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৪ অক্টোবর) সকালে বিমান বাংলাদেশের ফ্লাইটটির উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক। ১৪৪ জন যাত্রী নিয়ে ফ্লাইটটি সিলেটের আন্তজার্তিক ওসমানী বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশে ছেড়ে যায়। এরপর শাহজালাল বিমানবন্দর থেকে আরও কিছু যাত্রী উঠবেন। তবে ২৫ অক্টোবরের পর থেকে প্রতি বুধবার সিলেট থেকেসরাসরি ফ্লাইট নিয়মিত চলবে।

এরআগে শনিবার (৩ অক্টোবর) এ ফ্লাইটটির বিষয়টি নিশ্চিত করেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সিলেট জেলা ব্যবস্থাপক শাহ নেওয়াজ মজুমদার।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, রোববার বেলা সোয়া ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সিলেট থেকে লন্ডনের উদ্দেশে যাত্রা করবে। বর্তমানে সিলেট বিমানবন্দরে রিফুয়েলিং স্টেশন স্থাপনসহ আন্তর্জাতিক রুটে ফ্লাইট চালুর জন্য এ বিমানবন্দরকে প্রস্তুত করা হচ্ছে।

এ রুটের যাত্রীরা বিমানের মোবাইল অ্যাপস, সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিমানের ওয়েবসাইট ও বিমানের কল সেন্টার (০১৭৭৭ ৭১৫৬১৩-১৬) থেকে সিলেট-লন্ডন-সিলেটসহ বিমানের সব রুটের শিডিউল ফ্লাইটের টিকিট কিনতে পারবেন।

About

Popular Links