Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভাতিজিকে উত্যক্তের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যা

প্রতিপক্ষ গ্রুপের এক যুবক তার ভাতিজিকে উত্যক্ত করে আসছিল

আপডেট : ০৬ অক্টোবর ২০২০, ০৬:৩০ পিএম

ভাতিজিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় মাগুরার শ্রীপুরে মশিউর রহমান (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে গ্রাম্য পতিপক্ষরা। এ ঘটনায় ২০টি বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৬ অক্টোবর) উপজেলার দরিবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী লতিফা বেগম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মুতাসিম বিল্লাহ সংগ্রাম ও সাবেক চেয়ারম্যান কুতুবুল্লাহ কুটির সমর্থকদের মধ্যে দীর্ঘদিন  ধরে বিরোধ চলে আসছে। তার স্বামী মসিউর রহমান বর্তমান ইউপি চেয়ারম্যান সংগ্রামের সমর্থক। এ কারণে প্রতিপক্ষের লোকজন দীর্ঘদিন ধরে তাকে নানা ভাবে হয়রানি করছে। এছাড়া কিছুদিন ধরে শিহাব নামে প্রতিপক্ষ গ্রুপের এক যুবক তার ভাতিজিকে উত্যক্ত করে আসছিল। বিষয়টির প্রতিবাদ করায় নিহত মশিউর রহমান ও তার মামাতো ভাই ডলার মিয়ার সাথে প্রতিপক্ষ দলের মুক্তার হোসেনের বাকবিতণ্ডা হয়। এ সময় মুক্তার হোসেন তাদেরকে দেখে নেওয়ার হুমকি দেয়। এক পর্যায়ে মঙ্গলবার সকালে মশিউর রহমানকে একা পেয়ে মুক্তার ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মাগুরার শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ মাসুদ বলেন, “অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।”

About

Popular Links