Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

প্রতিদিনকার মত সোমবার রাতেও ভুক্তভোগী শিক্ষার্থী তার চাচাতো ভাইয়ের ঘরে ঘুমাতে যায়

আপডেট : ০৬ অক্টোবর ২০২০, ০৮:৪৭ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তারই চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। সোমবার (৫ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থী নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। 

এ ঘটনায় মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় ধর্ষণের শিকার শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। 

এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত মো. রাব্বি হোসেন (২২) পলাতক রয়েছে। 

পুলিশ ও মামলা সূত্রে  জানা যায়, প্রতিদিনকার মত সোমবার রাতেও ভুক্তভোগী শিক্ষার্থী তার চাচাতো ভাইয়ের ঘরে ঘুমাতে যায়। পরে মধ্যরাতে চাচাতো ভাই রাব্বি ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটি অসুস্থ হয়ে পড়লে রাব্বি পালিয়ে যায়। 

এদিকে, সকালে ঘর থেকে বের না হওয়ায় স্কুলছাত্রীর বড় বোন তাকে ডাকতে যায় ও বিছানায় বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে উদ্ধার করে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখানেই শিশুটি ধর্ষণের ঘটনার বিস্তারিত পরিবারকে জানায়। পরে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, “অভিযোগ পাওয়ার সাথে সাথে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।


About

Popular Links