Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফেনীতে ছাত্র ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক কারাগারে

এক পর্যায়ে ঘটনাটি স্থানীয়দের মধ্যে জানাজানি হয়ে যায়

আপডেট : ০৬ অক্টোবর ২০২০, ১১:৪৫ পিএম

ফেনীর ছাগলনাইয়া আল কোরআন একাডেমির এক শিক্ষকের বিরুদ্ধে দুই শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (৬ অক্টোবর) আবু নাসেরকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

ওই দুই ছাত্র বর্তমানে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে ওই এলাকার দরিদ্র পরিবারের দুই শিশুকে তার অভিভাবকেরা মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে ভর্তি করান। গত জুলাই মাস থেকে পৃথক সময় শিক্ষার্থীদের ছুটি দেওয়ার পর মাদ্রাসার ওই শিক্ষক এই দুই ছাত্রকে কৌশলে তার থাকার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এতে ছাত্র দুইটি অসুস্থ হয়ে পড়ে। পরে তারা বাড়িতে গিয়ে তার মা-বাবাকে ঘটনাটি জানায়। এক পর্যায়ে ঘটনাটি স্থানীয়দের মধ্যে জানাজানি হয়ে যায়। এরপর স্থানীয়রা ওই শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেন।

থানা হেফাজতে থাকাকালে অভিযোগ অস্বীকার করে ওই শিক্ষক ঢাকা ট্রিবিউনকে বলেন, “আমি ষড়যন্ত্রের শিকার। সামাজিকভাবে আমার মর্যাদা ক্ষুণ্ন করার জন্য একটি বিশেষ মহল এমন অসত্য ঘটনা সাজিয়েছে।”

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন বলেন, “এ ঘটনায় মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে দণ্ডবিধির ২৭৭ ধারায় মামলা হয়েছে। আদালতের নির্দেশে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।”

About

Popular Links