Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্কুলের ভেতরে নিয়ে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ

এই ঘটনায় দুইজনকে আসামি করে ধর্ষণের মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ছাত্রীর মা

আপডেট : ০৮ অক্টোবর ২০২০, ০৪:৪৯ পিএম

গাজীপুরের কাশিমপুর এলাকায় এক কিশোরী মাদরাসাছাত্রীকে স্থানীয় একটি স্কুলের ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) অধীনস্ত কাশিমপুর থানায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন বলে নিশ্চিত করেছেন কাশিমপুর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম।

মামলার আসামিরা হলো - নওগাঁ সদর থানার রজাকপুর এলাকার সম্রাট হোসেন ওরফে শান্ত ও একই থানার ভবানীপুর এলাকার শাকিল আহম্মেদ। তারা দুজনেই একটি সিরামিক কোমম্পানির কর্মচারী।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন একটি এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকে ওই কিশোরী। বুধবার সকালে কিশোরীর মা-বাবা কাজের জন্য বের হয়ে যান। দুপুর বেলা প্রতিবেশী এক শিশুকে খুঁজতে বাসা থেকে বের হয়। এ সময় অভিযুক্ত শান্ত ও শাকিল ওই কিশোরীকে ডাক দেয়। ডাক শুনে দ্রুত বাড়ি ফেরার চেষ্টা করলে ওই দুই যুবক ভুক্তভোগীকে জোরপূর্বক পার্শ্ববর্তী ব্র্যাক স্কুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়।

পরে ওই কিশোরীর আর্তচিৎকার শুনতে পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেয়। সন্ধ্যায় ওই কিশোরীর মা ও বাবা বাড়িতে ফিরে ঘটনাটি জানতে পারেন এবং থানায় অভিযুক্ত দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কাশিমপুর থানার ইনস্পেক্টর মো. রফিকুল ইসলাম বলেন, “ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য ভুক্তভোগী ওই কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।”

About

Popular Links