Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

ফেসবুকের পরিচয়ের সূত্র ধরে পুলিশ সদস্য নয়নের সঙ্গে প্রায়ই কথা হতো ওই নারীর

আপডেট : ০৮ অক্টোবর ২০২০, ০৫:৪৬ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে মো. আব্দুল কুদ্দুস নয়ন (৩৫) নামে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ অক্টোবর) রাতে ঢাকা রাজারবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তার আব্দুল কুদ্দুস নয়ন রাজারবাগ পুলিশ লাইনসে কনস্টেবল (গাড়ি চালক) হিসেবে দায়িত্বরত ছিলেন। সে ভোলার চরফ্যাশনের উত্তর চরমঙ্গল গ্রামের সিরাজ মিয়ার ছেলে।


আরও পড়ুন - যৌন হয়রানির অভিযোগে পুলিশ কনস্টেবলেকে তরুণীদের জুতাপেটা


মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর সঙ্গে দুই বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় পুলিশ সদস্য মো. আব্দুল কুদ্দুস নয়নের। ফেসবুকের পরিচয়ের সূত্র ধরে নয়নের সঙ্গে প্রায়ই কথা হতো ওই নারীর। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আর এ প্রেমের সম্পর্কের  জের ধরে ওই নারীর বাসায় যাতায়াত করতেন নয়ন। গত ৬ অক্টোবর বিকেলে নয়ন ওই নারীর বাসায় যান এবং বিয়ে সংক্রান্ত আলাপের কথা বলে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করেন।


আরও পড়ুন - থানায় জব্দ মোটরসাইকেল চুরি করে পালানোর সময় হাতেনাতে ধরা এসআই


আব্দুল কুদ্দুস নয়ন এর আগেও বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করেন বলে মামলায় উল্লেখ করা হয়। ওই নারীর একটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, “মামলা দায়ের পর রাতেই আসামিকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।”


আরও পড়ুন - ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে গণধোলাইয়ের শিকার ৩ পুলিশ


আরও পড়ুন - শিশু ধর্ষণের কথা স্বীকার করে পুলিশ সদস্যের জবানবন্দি

About

Popular Links