Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

যশোরে প্রতিবন্ধী গৃহবধূ ধর্ষণের শিকার

অভিযুক্ত আব্দুল গাফফারকে এখনও আটক করতে পারেনি পুলিশ

আপডেট : ১০ অক্টোবর ২০২০, ১১:১০ এএম

যশোরের শার্শায় প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুল গাফফার (৩৮) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাতে শার্শার আমলাই গ্রামে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) তরিকুল ইসলাম।

তিনি জানান, এ ঘটনায় শুক্রবার ভুক্তভোগী নারী স্বামী বাদী হয়ে আব্দুল গাফফারের বিরুদ্ধে শার্শা থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে ওই নারী টয়লেটে যাওয়ার উদ্দেশে ঘরের বাইরে বের হলে অভিযুক্ত গাফফার তার মুখ চেপে ধরে ভয় দেখিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই নারীর চিৎকারে তার স্বামী এগিয়ে এসে গাফফারকে আটক করে প্রতিবেশীদের জানান।

এদিকে অভিযুক্তের স্বজনরা বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে মারধর করার ছলে সেখান থেকে বের করে নিয়ে আসে। এ সময় তারা মামলা না করার জন্য ভুক্তভোগীর পরিবার ও প্রতিবেশীদের হুমকি প্রদর্শন করে বলেও অভিযোগ রয়েছে।

পরে শুক্রবার রাতে ভুক্তভোগীর স্বামী গাফফারকে আসামি করে শার্শা থানায় মামলা দায়ের করেন। ভুক্তভোগীর পরিবারের লোকজন জানান, মামলা দায়ের করায় তারা এখন আতঙ্কে দিনানিপাত করছেন।

শার্শা থানার (ওসি) তরিকুল ইসলাম বলেন, “আসামিকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। নির্যাতিতা ওই নারীর পরিবারের সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।”

About

Popular Links