Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজধানীতে বিয়ের কথা বলে এক সপ্তাহ আটকে রেখে তরুণীকে ধর্ষণ

এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ

আপডেট : ১১ অক্টোবর ২০২০, ০৬:১৮ পিএম

রাজধানীর সবুজবাগে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীকে বাসায় আটকে রেখে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুই ব্যক্তি হলো – মো. সবুজ (৩০) ও আব্দুস সামাদ (৩২)।

শনিবার (১০ অক্টোবর) রাতে তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রিয়াজ উদ্দিন সরকার। এর আগে ভুক্তভোগী তরুণী সবুজবাগ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন বলে জানান তিনি।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, সাত মাস আগে ওই তরুণীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় সবুজের। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে গত ৪ অক্টোবর বিয়ে করার কথা বলে নিজের বাসায় নিয়ে আসে সবুজ। সেখানেই ওই তরুণীকে এক সপ্তাহ ধরে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে সে। সবুজের বন্ধু সামাদ ধর্ষণে সাহায্য করেছে বলেও মামলার অভিযোগে উল্লেখ করা হয়।

পরে শনিবার সেখান থেকে ছাড়া পেয়ে ওই তরুণী সবুজবাগ থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই দুই যুবককে গ্রেফতার করে।

সবুজবাগ থানার এসআই মো. রিয়াজ উদ্দিন সরকার ঢাকা ট্রিবিউনকে বলেন, “মামলা দায়ের হওয়ার পর রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। রবিবার ভুক্তভোগী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।”

About

Popular Links