Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

শ্লীলতাহানি থেকে মেয়েকে বাঁচানোয় কোপানো হলো বাবাকে

এ ঘটনায় অভিযুক্ত যুবক মিঠুকে আটক করেছে পুলিশ

আপডেট : ১৪ অক্টোবর ২০২০, ০৬:২০ পিএম

নড়াইল সদর উপজেলায় গভীর রাতে নিজের মেয়েকে শ্লীলতাহানি হওয়া থেকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন এক ব্যক্তি। সোমবার (১২ অক্টোবর) মধ্যরাতে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ রানা।

এ ঘটনায় অভিযুক্ত মিঠু বিশ্বাস নামের এক যুবককে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। সে একই উপজেলার সিঙ্গিয়া গ্রামের বাসিন্দা। এর আগেও মিঠু প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নিজ গ্রামের এক ষষ্ঠ শ্রেণির ছাত্রী, ওই ছাত্রীর বোন ও দাদীকে কুপিয়ে মারাত্নক জখম করে বলে অভিযোগ রয়েছে।

জানা যায়, আটক মিঠু বিশ্বাস ভুক্তভোগী মেয়েটির গৃহশিক্ষক ছিলেন। পড়ানোর এক পর্যায়ে মেয়েটিকে কুপ্রস্তাব দিতে শুরু করে মিঠু। বিষয়টি মেয়ে বাবাকে জানালে মিঠুকে পড়াতে আসতে বারণ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে মিঠু সোমবার গভীর রাতে কৌশলে ঘরে প্রবেশ করে মেয়েটির শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় চিৎকার শুনে মেয়েটির বাবা তাকে রক্ষা করতে ছুটে গেলে মিঠু নিজের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে মিঠুকে আটক করে এবং পুলিশে খবর দেয়।

যোগাযোগ করা হলে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ রানা বলেন, মিঠুর বিরুদ্ধে তিন নারীকে হত্যা চেষ্টাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

About

Popular Links