Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুড়িগ্রামে দুই সন্তানের জননী ধর্ষণের শিকার

অভিযুক্ত আতাউরকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ

আপডেট : ১৫ অক্টোবর ২০২০, ০৪:২৪ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। তিনি দুই সন্তানের জননী। এ ঘটনায় বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি নারী-শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, কাজের প্রয়োজনে ওই নারীর স্বামী দীর্ঘদিন থেকে বাড়ি ছেড়ে কুমিল্লাসহ বিভিন্ন জেলায় অবস্থান করেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের জাহেদুল ইসলামের ছেলে আতাউর রহমান (২৪) প্রায় সময় মোবাইল ফোনে কুরুচিপূর্ণ কথা বলতো এবং অনৈতিক কাজের প্রস্তাব দিত।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে আতাউর রহমান কৌশলে দরজা খুলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার চিৎকার শুনে শাশুড়ি আতাউরকে আটকের চেষ্টা করলে তাকে মারধর করে আতাউর পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় জানান, “এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। বৃহস্পতিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়া হয়েছে।”

About

Popular Links