Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

খিলগাঁওয়ে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

খেলতে খেলতে সবার অগোচরে বালতির পানির মধ্যে পড়ে যায় ১১ মাস বয়সী মরিয়ম

আপডেট : ১৫ অক্টোবর ২০২০, ০৯:৫৯ পিএম

রাজধানীর খিলগাঁও থানাধীণ গোরান এলাকায় বালতির পানিতে ডুবে মরিয়ম নামে এগারো মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে এই মর্মান্তিক ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্পের পরিদর্শক (ইনস্পেক্টর) মো. বাচ্চু মিয়া।

নিহত শিশু মরিয়মের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ভাঙ্গরা গ্রামে। তার বাবা কবির হোসেন কর্মসূত্রে গোরান এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন। তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে বাসায় রান্নার কাজ করছিলেন ছিলেন তিনি। পাশেই গোসলের জন্য বালতি ভরা পানি রাখা ছিল। পাশেই খেলছিল শিশু মরিয়ম। খেলার সময় হামাগুড়ি দিতে গিয়ে উপুড় হয়ে বালতির মধ্যে পড়ে যায় ১১ মাস বয়সী মরিয়ম। এর কিছুক্ষণ পর সাড়া শব্দ না পেয়ে পিছন ফিরে তাকিয়ে দেখেন বালতির মধ্যে উপুড় হয়ে পড়ে তাদের সদ্যজাত সন্তান।

পরে অচেতন অবস্থায় সন্ধ্যা সোয়া ৬টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনস্পেক্টর মো. বাচ্চু মিয়া বলেন, “শিশুটির মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হবে।”

About

Popular Links