Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

এলজিআরডি মন্ত্রী: জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে সরকার

‘করোনাভাইরাসের থাবায় বিশ্বব্যাপী অস্থিরতা বিরাজ করছে, এ অবস্থায় দেশের সকল খাতে ঘাটতি নিরসন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার নিরলস কাজ করছে’

আপডেট : ১৬ অক্টোবর ২০২০, ০৯:০৪ পিএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মো. তাজুল ইসলাম বলেছেন, “আধুনিক বিশ্বের সাথে পাল্লা দিয়ে যথাযথ স্বাস্থ্যসেবা নিশ্চিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া হচ্ছে।”

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে লাকসাম দণি বাইপাস এলাকায় যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সাম্প্রতিক পরিস্থিতি মোকাবেলায় সরকারের প্রশংসা করে মন্ত্রী আরও বলেন, “বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের থাবায় বিশ্বব্যাপী অস্থিরতা বিরাজ করছে। এমতাবস্থায় দেশের সকল খাতে ঘাটতি নিরসন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার নিরলস কাজ করছে।”

সর্বস্তরের জনপ্রতিনিধিদেরকে জনবান্ধব হওয়ার নির্দেশ দিয়ে মন্ত্রী বলেন, “জনগণ কাউকে জোর করে জনপ্রতিনিধি বানায় নাই। আপনারাই স্বেচ্ছায় তাদের দুয়ারে দুয়ারে ভোটের জন্য গিয়েছিলেন। তাই নির্বাচিত হওয়ার পর জনগণের আমানত রক্ষা ও যথাযথ সেবা করাও আপনার দায়িত্ব। ইতোমধ্যে আপনারা দেখেছেন দেশব্যাপী দুর্নীতির দায়ে শতাধিক জনপ্রতিনিধিকে বরখাস্ত করা হয়েছে। অতএব এই শতাধিক জনপ্রতিনিধির পরিণতি দেখে সারা দেশের সর্বস্তরের জনপ্রতিনিধিরা শিক্ষা নিতে হবে।”

একই দিন লাকসাম-পেয়ারাপুর, সামনির পুল ও নওয়াব ফয়জুন্নেছা কলেজ সংলগ্ন এলাকায় ডাকাতিয়া নদীর উপর দৃষ্টিনন্দন ব্রীজ নির্মাণ, পৌর ভবনে বঙ্গবন্ধু কর্ণার, পৌর ভবন সম্প্রসারণ ও আধুনিকায়ন এবং ডাস্টবিন প্রকল্প সহ বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম।



About

Popular Links