Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

গৃহবধূকে অপহরণ ও আটকে রেখে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

অভিযুক্ত তিনজন গত ১৩ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত গৃহবধূকে আটকে রাখে এবং একাধিকবার গণধর্ষণ করে

আপডেট : ১৬ অক্টোবর ২০২০, ১০:১২ পিএম

মাদারীপুর সদর উপজেলায় গৃহবধূকে (২৮) আটকে রেখে গণধর্ষণের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

শুক্রবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা গণধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করে। এ সময় ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়। 

আটককৃতরা হল- মাদারীপুর শহরের পানিছত্র এলাকার ফারুক হোসেন বেপারী (৪৬), মহিষেরচর গ্রামের লিটন হাওলাদার (৪৯) এবং মহিষেরচর গ্রামের  তৈয়ব আলী হাওলাদার (৪৮)। 

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান জানান, গত ১৩ অক্টোবর ফারুক হোসেন বেপারীর নেতৃত্বে  লিটন হাওলাদার ও তৈয়ব আলী হাওলাদার মাদারীপুর সদর উপজেলা থেকে এক গৃহবধূকে অপহরণ করে সদর উপজেলার কলাগাছিয়া গ্রামে একটি ভাড়া বাসায় আটকে রাখে এবং গত ১৩ অক্টোবর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত ওই গৃহবধূকে একাধিকবার গণধর্ষণ করে। 

মো. ইফতেখারুজ্জামান বলেন, “এরইমধ্যে শুক্রবার সকালে ধর্ষণের শিকার গৃহবধূ কৌশলে মোবাইলের মাধ্যমে র‌্যাবকে জানালে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করি এবং গণধর্ষণের মূল হোতাকে আটক করি। পরবতীতে বাকি দুইজনকেও আটক করা হয়।”

অপহরণ ও গণধর্ষণের ঘটনায় গৃহবধূ নিজেই বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

About

Popular Links