Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

শিশু ধর্ষণের অভিযোগে ১৩ বছরের কিশোর গ্রেফতার

অভিযুক্ত কিশোর নারায়ণগঞ্জের একটি মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র

আপডেট : ১৮ অক্টোবর ২০২০, ০৫:৩৯ পিএম

নারায়ণগঞ্জের বন্দরে ঝালমুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পাঁচ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে  ১৩ বছরের এক কিশোরের বিরুদ্ধে। রবিবার (১৮ অক্টোবর) এ ঘটনায় অভিযুক্ত কিশোরকে মদনগঞ্জের মাধবপাশা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ফখরুদ্দীন ভুঁইয়া।

এর আগে গত শুক্রবার উপজেলার মদনগঞ্জ মাধবপাশা এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে বলে জানান তিনি। পরে রবিবার দুপুরে ভুক্তভোগী শিশুর বাবা এ ঘটনায় অভিযুক্ত কিশোরের বিরুদ্ধে বন্দর থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন বলে জানান তিনি। গ্রেফতার ওই কিশোর স্থানীয় একটি মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার বেলা ১২টার দিকে ভুক্তভোগী ওই শিশুকে ঝালমুড়ি কিনে দেওয়ার কথা বলে ঘরে নিয়ে আসে ওই কিশোর। পরে বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে ধর্ষণ করে সে। এক পর্যায়ে কাউকে বিষয়টি না জানাতে ভয়ভীতি দেখিয়ে ওই শিশুকে বাসায় পাঠিয়ে দেয় সে। এক পর্যায়ে ওই শিশু বাসায় গিয়ে তার বাবা-মাকে জানালে তারা থানায় অভিযোগ করেন।

বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভুঁইয়া জানান, “এ ঘটনায় ভুক্তভোগীর শিশুর পরিবার থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে আসামিকে গ্রেফতার করা হয়েছে। তবে অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তার পরিচয় প্রকাশ করা হচ্ছে না।”

About

Popular Links