Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

সৎ মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

মঙ্গলবার অভিযুক্ত মিজানুরকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ

আপডেট : ২০ অক্টোবর ২০২০, ১১:২৩ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সৎ মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মিজানুর রহমান (২৩) নামে এক যুবক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। এ ঘটনায় ‌সোমবার (১৯ অক্টোবর) দুপু‌রে ভুক্তভোগী নারী থানায় মামলা দায়ের করার প্রেক্ষিতে সন্ধ্যায় অভিযান চালিয়ে মিজানুরকে গ্রেফতার করে পুলিশ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় ঢাকা ট্রিবিউনকে এসব তথ‌্য নি‌শ্চিত ক‌রেন। তিনি জানান, গ্রেফতার মিজানুরের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগও রয়েছে । সে উপজেলার নাওডাঙা গ্রা‌মের বা‌সিন্দা।

ভুক্তভোগী ওই নারী জানান, ১০ বছর আগে প্রথম স্ত্রীকে তালাক দিয়ে তাকে বিয়ে করেন মিজানুরের পিতা। মিজানুর তার বাবার সাথেই থাকে। কিন্তু, সে মাদকাসক্ত এবং এর আগেও সে ভুক্তভোগী নারীকে যৌন হয়রানি করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার রাতে খাওয়া দাওয়া শেষে মে‌য়েকে নিয়ে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন ভুক্তভোগী ওই নারী। ওই দিন তার স্বামী বাড়ির বাইরে ছিলেন। বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগ নিয়ে রাতের বেলা সৎ মার ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায় মিজানুর। এ সময় ভুক্তভোগী ও পাশে থাকা মেয়ের চিৎকারে আশেপাশের লোকজন এসে মিজানুরকে হাতেনাতে আটক করে।

ভুক্তভোগী নারীর প্রতি‌বেশী মকবুল হোসেন, মোফাজ্জল হোসেন ও মনিরুজ্জামান জানান, মিজানুরের মাদকাসক্তির ব্যাপারে তারা সবাই অবহিত। নেশাগ্রস্ত হয়ে সে প্রায়ই তার সৎ মাকে যৌন হয়রানি করার চেষ্টা চালায়।

নাওডাঙ্গা ওয়ার্ডের ইউপি সদস্য শাহাজামাল মিয়া স‌ন্তোষ জানান, “মিজানুর এর আগেও এ ধরনের ঘটনা ঘটা‌নোর চেষ্টা ক‌রে‌ছে। ওই নারীর নিরাপত্তার কথা ভে‌বে তাকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে।”

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, “ওই নারী মামলা দায়ের করার পর অভিযান চালিয়ে মিজানুরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে আদালতে তোলা হবে।”

About

Popular Links