Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

বান্ধবীর বাড়ি বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী

এই ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ

আপডেট : ২০ অক্টোবর ২০২০, ১১:৫৪ এএম

ফেনী শহরের বিসিক শিল্প নগরী এলাকায় বান্ধবীর বাড়ি বেড়াতে এসে এক তরুণী (১৮) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১৮ অক্টোবর) এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আদিল মাহমুদ।

এ ঘটনায় পুলিশ সোমবার দুজনকে আটক করেছে বলে জানান তিনি। আটক দুই ব্যক্তি হলো- চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ধর্মপুর এলাকার সেলুন দোকানের কর্মচারী ছোটন ও লক্ষ্মীপুরের কমলনগর থানার মো. সাদেকের ছেলে রিকশাচালক মো. রিয়াদ।

জানা যায়, চট্টগ্রামে বোনের বাসা থেকে রবিবার রাতে ফেনী শহরের বিসিক শিল্প নগরী এলাকায় এক বান্ধবীর বাড়ি বেড়াতে আসে ওই তরুণী। রাত ১১টার দিকে মহিপালে বাস থেকে নেমে অভিযুক্ত রিয়াদের রিকশায় ওঠে সে। রিয়াদ তাকে বিভিন্নস্থানে ঘুরিয়ে রাত ২টার দিকে শহরের দেওয়ানগঞ্জ মুক্তার বাড়ি সংলগ্ন ডেকোরেশন দোকানের সামনে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে তাকে সালাহউদ্দিন মোড় সংলগ্ন কাঠবেল্লা এলাকায় নামিয়ে দিয়ে চলে যায়। রাত সাড়ে ৩টার দিকে ওপর অভিযুক্ত ছোটন শীল বান্ধবীর বাসায় পৌঁছে দেয়ার কথা বলে দেওয়ানগঞ্জের অদূরে ফতেহপুর যাওয়ার সড়কের কালভার্টের পাশে একটি দোকানে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) আদিল মাহমুদ জানান, “এ ঘটনায় ফেনী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ফেনী জেনারেল হাসপাতালে ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তার দেয়া তথ্যমতে দুজনকে আটক করা হয়েছে।”

About

Popular Links