Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজধানীতে পুলিশের ভয়ে পালাতে গিয়ে শ্রমিকের মৃত্যু

পুলিশের ভয়ে পালাতে পালাতে গিয়ে একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলা থেকে পড়ে যান সবুজ নামের ওই ব্যক্তি

আপডেট : ২২ অক্টোবর ২০২০, ০৫:৪৯ পিএম

রাজধানীর আগারগাঁওয়ে তাস খেলার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নিমার্ণাধীন সুউচ্চ ভবন থেকে দ্রুত পালাতে গিয়ে তৃতীয় তলা থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম মো. সবুজ হাওলাদার।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিক এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি। তিনি জানান, নিহত সবুজ বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার খোদাবক্সকাঠি গ্রামের বাসিন্দা। কর্মসূত্রে তিনি আগারগাঁও জনতা হাউজিং এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগারগাঁও জনতা হাউজিং-এর নির্মাণাধীন পাঁচতলা একটি ভবনে সবুজসহ কয়েকজন বসে তাস খেলছিলেন। এ সময় সেখানে শেরে বাংলা নগর থানার পুলিশ সেই ভবনে প্রবেশ করে। এতে আতংকিত হয়ে দ্রুত নামতে গিয়ে লিফটের জন্য রাখা ফাকা স্থান দিয়ে নিচে পড়ে যান সবুজ।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

শেরে বাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সি বলেন, “আমি বিষয়টি শুনেছি, ঘটনাস্থলে ও ঢামেক হাসপাতালে টিম পাঠিয়েছি। আসলে কি ঘটেছিল তা তদন্তের পর বলা যাবে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।”

About

Popular Links