Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

শিক্ষার্থীকে পিটিয়ে আহত করায় দুই মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

গুরুতর আহত অবস্থায় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে ওই মাদ্রাসা ছাত্র

আপডেট : ২২ অক্টোবর ২০২০, ০৬:২৮ পিএম

চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার কাশিপুর দারুল উলুম কওমিয়া মাদ্রাসায় নাসিম (৯) নামের এক দ্বিতীয় শ্রেণীর ছাত্রকে ক্লাসরুমে আটকে রেখে নির্যাতনের অভিযোগে দুই শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক দুই মাদ্রাসা শিক্ষক হলেন - মাওলানা শাহিনুর রহমান (২৫) ও মাওলানা মাজেদুল ইসলাম (৩০)।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম। নির্যাতনের শিকার ওই মাদ্রাসা ছাত্র উপজেলার কাশিপুর গ্রামের মো. আলাউদ্দীনের সন্তান।

পুলিশ সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন অনুপস্থিত থাকায় বুধবার সকালে শ্রেণিকক্ষে বেত দিয়ে পিটিয়ে নাসিমকে আহত করেন মাদ্রাসা শিক্ষক মাজেদুল। পরে দুপুরে আবারও নাসিম পিটিয়ে গুরুতর আহত করে শ্রেণিকক্ষে আটকে রাখে আরেক মাদ্রাসা শিক্ষক শাহিনুর।

এই ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে বুধবার সন্ধ্যায় ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা পুলিশের সহযোগিতায় নাসিমকে মাদ্রাসার বন্ধ কক্ষ থেকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাতেই নাসিমের বাবা মো. আলাউদ্দিন বাদী হয়ে অভিযুক্ত দুই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে অভিযুক্ত দুই শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, “মামলা দায়েরের পর অভিযান চালিয়ে অভিযুক্ত দুই মাদ্রাসা শিক্ষকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।”

About

Popular Links