Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

জমি কিনে দেওয়ার কথা বলে ১৩ বছর ধরে ধর্ষণ

ওই নারীর সন্তানকে হত্যা ও ধর্ষণের ভিডিওচিত্র প্রকাশের হুমকিও দেয়  অভিযুক্ত ওই ব্যক্তি

আপডেট : ২৩ অক্টোবর ২০২০, ০৮:৩১ পিএম

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার এক নারীকে জমি কিনে দেওয়ার কথা বলে সাত লাখ টাকা নিয়ে ১৩ বছর যাবৎ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ফারুক নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ওই নারীর একমাত্র সন্তানকে হত্যা ও ধর্ষণের ভিডিওচিত্র প্রকাশের ভয়ও দেখায় ওই ব্যক্তি।

 বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে গৃহবধূর বসতবাড়িতে ঢুকে আবারও সন্তান হত্যার হুমকি দিয়ে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। সেসময় ওই নারীর ছেলে বাড়িতে ছিল। ওই নারীর ছেলে সেসময় প্রতিবাদ করলে সন্তানসহ তাকে হত্যার হুমকিও দেয় ওই ব্যক্তি। এ ঘটনায় অভিযুক্ত ফারুক (৪৫) খৈকড়া এলাকার বাসিন্দা। এ ঘটনার পর ওই নারীর ছেলে তার ফেসবুক আইডিতে ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে সংশ্লিষ্টদের কাছে বিচার প্রার্থনা করেন। ওই ছেলে জানান, তার মা ও সে হত্যার ঝুঁকিতে রয়েছেন।

অভিযোগে জানা গেছে, ১৯৯৫ সাল থেকে কর্মসূত্রে ওই নারীর স্বামী দেশের বাইরে অবস্থান করছেন। গত ২০০৭ সালের দিকে রাজধানীতে জমি কিনে দেয়ার কথা বলে গৃহবধূর কাছ থেকে সাত লাখ টাকা নেয় ফারুক। এরপর থেকে জমি কিনে দেওয়ার প্রতিশ্রুতিতে ফারুক বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতে থাকে। একপর্যায়ে তার একমাত্র ছেলেকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে।

কালীগঞ্জ থানার থানার পরিদর্শক (অপারেশন) মোজাম্মেল হক জানান, মামলা রুজু হয়েছে। তিনি মামলাটি তদন্ত করছেন। নারীর স্বাস্থ্য পরীক্ষা প্রক্রিয়াধীন। পরিবারের নিরাপত্তা দিতে অভিযুক্তকে গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে। বর্তমানে অভিযুক্ত ফারুক পলাতক রয়েছে।

About

Popular Links