Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, মা-বোন আটক

গত ১৪ অক্টোবর বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে আসামি ধরতে গেলে চার পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছিল আসামির স্বজনরা

আপডেট : ২৭ অক্টোবর ২০২০, ১০:৩৪ পিএম

হবিগঞ্জ শহরে এক পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। আহত অবস্থায় ওই পুলিশ সদস্যকে প্রথমে সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ভর্তি করা হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আসামির মা ও বোনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় শহরের চৌধুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত এএসআই মতিয়ার রহমান শহরের চৌধুরী বাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, হবিগঞ্জ শহরের যশোরআব্দা এলাকার আব্দুল হাসিমের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

সন্ধ্যায় পুলিশের একটি দল আব্দুল হাসিমকে গ্রেফতার করতে তার বাড়িতে গেলে আসামি ও তার স্বজনরা পুলিশের ওপর হামলা চালায়। এতে এএসআই মতিয়ার রহমান গুরুতর আহত হন। সঙ্গে থাকা সহকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ওসি মো. মাসুক আলী বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আসামির মা ও বোনকে আটক করা হয়েছে। মূল অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে আসামি ধরতে গেলে চার পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করে স্বজনরা। এ ঘটনায় এখনও পালিয়ে যাওয়া আসামিকে আটক করতে পারেনি পুলিশ।


About

Popular Links