Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রকাশ্যে গুলি করে ইতালি প্রবাসীর ৫ লাখ টাকা ছিনতাই

ছিনতাইকারীরা পরপর ৫ রাউন্ড গুলি করে। একটি গুলি তার বাম পায়ে বিদ্ধ হয়

আপডেট : ২৮ অক্টোবর ২০২০, ০৪:০১ পিএম

সাভারে প্রকাশ্য দিবালোকে এক ইতালি প্রবাসীকে গুলি করে ৫ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আহতাবস্থায় তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা। গুলিবিদ্ধ প্রবাসী মোহাম্মদ আমানুল্লাহর (৪০) বাড়ি ঢাকার কেরানীগঞ্জ থানার সিরাজনগর বটতলী এলাকায়।

বুধবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে সাভারের আমিনবাজার এলাকার তুরাগ ব্রিজের কাছে পুলিশ চেকপোস্টের সামনে এ ঘটনা ঘটে।

আমানুল্লাহর স্ত্রী সুমা আক্তার বলেন, “বাড়ি নির্মাণের জন্য ইসলামী ব্যাংকের আমিন বাজার শাখা থেকে ৫ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে প্রাইভেটকারে করে আমরা দুইজনে বাড়িতে ফিরছিলাম। আমাদের গাড়িটি ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে কিছুটা সামনে এগিয়ে পুলিশ চেকপোস্টের সামনে পৌঁছা মাত্রই ৫টি মোটরসাইকেলে করে ১০ ছিনতাইকারী আমাদের গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা পরপর ৫ রাউন্ড গুলি করে। একটি গুলি আমার স্বামীর বাম পায়ে বিদ্ধ হয়।”

তিনি আরও বলেন, “ওই ছিনতাইকারীদের আমরা ব্যাংকের ভেতরেও বসে থাকতে দেখেছি। এদের মধ্যে কয়েকজন আমাদের আশপাশ দিয়ে ঘোরাফেরা করছিল এবং সেখান থেকেই আমাদের পিছু নেয়।”

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, এ বিষয়ে খোঁজ-খবর নিতে পুলিশের একাধিক টিম কাজ করছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


About

Popular Links