Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে গৃহবধূ ধর্ষণের শিকার

ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত সফিকুল

আপডেট : ০১ নভেম্বর ২০২০, ০৮:৩৯ পিএম

গাজীপুরের কালীগঞ্জে গৃহবধূকে মুখ বেঁধে ধর্ষণের অভিযোগে সফিকুল ইসলাম (৩৭) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (৩০ অক্টোবর) রাতে ধর্ষণের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক।

অভিযুক্ত সফিকুল কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের ইসলাম ভাটিরা এলাকার জমির উদ্দিন বেপারীর ছেলে। সে পেশায় রাজমিস্ত্রীর সহকারী। ভুক্তভোগী নারীকে সে চাচি বলে সম্বোধন করতো।

পুলিশ জানায়, শুক্রবার রাতে ওই গৃহবধূর (৫২) স্বামী ঘরে ফিরতে দেরী হওয়ায় তিনি ঘুমিয়ে পড়েন। এই সুযোগে প্রতিবেশী সফিকুল ওই নারীর ঘরের দরজায় কড়া নাড়ে। স্বামী এসেছে ভেবে ওই দরজা খুলে দিলে সফিকুল জোরপূর্বক ঘরে প্রবেশ করে এবং মুখ বেঁধে ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে মুখের বাঁধন খুলে গৃহবধূ ডাক চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি মিজানুল হক বলেন, “এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের লোকজন অভিযুক্ত সফিকুলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে সে। অভিযুক্তকে ধরতে অভিযান পরিচালনা করা হচ্ছে।”

About

Popular Links