Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

বেড়ানোর কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ

এ ঘটনায় কথিত প্রেমিকসহ তিনজনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ

আপডেট : ০৩ নভেম্বর ২০২০, ১০:০৮ এএম

চট্টগ্রামে বেড়ানোর কথা বলে ডেকে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (১ নভেম্বর) নগরীর বন্দর থানার সাগর পাড়ের আউটার রিং রোডে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অধীন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন।

এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে কথিত প্রেমিক শফিকুল ইসলাম, বাদশা, শাহীন ও জোবায়েরের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ প্রথম তিনজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, ১৮ বছর বয়সী তরুণী গার্মেন্টস শ্রমিকের সাথে আসামি শফিকুল ইসলামের মোবাইল ফোনের মাধ্যমের পরিচয়ের পর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রবিবার বিকালে শফিকুলের সাথে উত্তর মধ্যম হালিশহর এলাকার আউটার রিং রোডে বেড়াতে যায় ওই তরুণী। পরে রাত হয়ে গেলে শফিকুল ইসলামসহ চারজন মিলে ওই নারীকে ধর্ষণ করে।  

পরে রাত আড়াইটার দিকে ওই এলাকায় নাইট ডিউটি করার সময় আমাদের একটা টিম একজন একজন তরুণীকে বিধ্বস্ত অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসা করলে তিনি পুলিশকে ঘটনা খুলে বলেন। তখন তার দেয়া তথ্যমতে সোমবার দিনভর অভিযান চালিয়ে প্রেমিক শফিকসহ গ্রেফতার করা হয় তিনজনকে। পলাতক রয়েছে জোবায়ের নামে আরও একজন।

ওসি নিজাম উদ্দিন জানান, “ভুক্তভোগী তরুণীকে পুলিশ উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছে। সোমবার বিকালে গ্রেপ্তার তিনজনকে আদালতে হাজির করে প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত মঙ্গলবার রিমান্ড শুনানির দিন ধার্য করে তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।”

About

Popular Links