Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

পাসপোর্ট দেয়ার কথা বলে ডেকে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণের পর আটকে রাখে আদম ব্যবসায়ী ও ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল কুদ্দুস

আপডেট : ০৫ নভেম্বর ২০২০, ০৬:১৮ পিএম

জয়পুরহাটের সদর উপজেলায় ভালো বেতনে বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে দোগাছী ইউনিয়ন পরিষদের সদস্য আদম ব্যবসায়ী আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার (৪ নভেম্বর) রাতে উপজেলার চকশ্যাম এলাকা থেকে কুদ্দুসকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৫-এর জয়পুরহাট ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ। আটক আব্দুল কুদ্দুস রাঘবপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণার একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৫-এর জয়পুরহাট ক্যাম্প কমান্ডার জানান, ওই কিশোরীকে সৌদি আরবে ভালো বেতনে চাকরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখান কুদ্দুস। পরিবারের সম্মতি নিয়ে মেয়েটি পাসপোর্ট তৈরির জন্য বুধবার বিকালে কুদ্দুসের সাথে দেখা করে। পরে তিনি মেয়েটিকে কৌশলে এক বাড়িতে নিয়ে ধর্ষণ করে আটকে রাখেন।

এদিকে সন্ধ্যা পার হয়ে যাওয়ার পরও ওই কিশোরী বাড়ি না ফেরায় র‍্যাবকে এ বিষয়ে অবহিত করে ভুক্তভোগীর পরিবারের লোকজন। এর প্রেক্ষিতে র‍্যাব অভিযান চালিয়ে খনজনপুর এলাকা থেকে নির্যাতিত কিশোরীকে উদ্ধারের পর জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। পরে রাতে চকশ্যাম গ্রামে অভিযান চালিয়ে কুদ্দুসকে আটক করে সদর থানায় সোপর্দ করে।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে সদর থানায় মামলা একটি দায়ের করেছেন।

About

Popular Links