Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার দুই আওয়ামী লীগ নেতা

দাগনভূঞা থানার ওসি ঢাকা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন

আপডেট : ০৬ নভেম্বর ২০২০, ০৯:৫৪ এএম

ফেনীর দাগনভূঞা উপজেলায় ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে স্থানীয় দুই আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ওই কিশোরীর মা বাদী হয়ে তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।  গ্রেফতারকৃতরা হলেন হারবাল চিকিৎসক করিম মহাজন ও  বেলাল হোসেন।

স্থানীয়রা জানায়,  করিম মহাজন উপজেলার মাতুভূঞা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মোমারিজপুর গ্রামের ইস্রাফিলের ছেলে ও বেলাল হোসেন ইয়াকুবপুর ইউনিয়নের শরীফপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওই কিশোরীর মা জানান, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড বেতুয়া গ্রামের আলমগীরের বাসায় দীর্ঘদিন ধরে তারা ভাড়া থাকেন। দীর্ঘদিন ধরে তার মেয়েকে ধর্ষণ করেন হারবাল চিকিৎসক করিম মহাজন। অপরদিকে একা পেয়ে বেলাল হোসেনও তাকে ধর্ষণ করে। একপর্যায়ে সে গর্ভবতী হয়ে পড়লে করিম মহাজন কৌশলে গর্ভপাত করান। ঘটনা জানাজানি হলে বিষয়টি স্থানীয়ভাবে টাকা দিয়ে মীমাংসা করার চেষ্টা করা হয়।  ধর্ষণের শিকার ওই কিশোরী পুলিশকে জানায়, করিম মহাজন দীর্ঘ তিন বছর ধরে তাকে ধর্ষণ করেছে। ধর্ষণের ফলে আমি গর্ভবতী হয়ে পড়লে গভের্র সন্তান নষ্ট করেন তিনি। বেলাল হোসেনও তিন মাস ধরে আমাকে ধর্ষণ করে আসছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ ঢাকা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


About

Popular Links