Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ

আপডেট : ০৭ নভেম্বর ২০২০, ০১:৩৭ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় স্বামীকে খুঁজতে গিয়ে এক গৃহবধূকে (৩৫) গণধর্ষণের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় শুক্রবার (৬ নভেম্বর) ভুক্তভোগী নারী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও একজনকে আসামি করে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। পরে ফতুল্লা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গত ৫ নভেম্বর দিবাগত রাত সাড়ে ১২টায় ফতুল্লার মুসলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হল, ফতুল্লা থানার শাসনগাঁও এলাকার স্থানীয় সিকিউরিটি গার্ড নুরুল ইসলাম(৬৫),নরসিংপুর এলাকার দোকানদার আইনুল মিয়া(২২) ও মুসলিমনগর কাওয়াপাড়ার রিক্সাচালক রাজ বল্লভ(৬২)।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই গৃহবধূর স্বামী একজন অটোরিক্সা চালক। তিনি মুসলিমনগর এতিমখানা এলাকায় একটি অটোরিক্সার গ্যারেজে তার স্বামী রিক্সা রাখেন। গত দুই দিন পূর্বে স্বামী তার সাথে ঝগড়া করে ছেলে সিয়ামকে নিয়ে বাসা থেকে রাগ করে বেরিয়ে যায়। পরবর্তীতে বাসায় ফিরে না আসায় সে বৃহস্পতিবার রাত ১১টার দিকে স্বামী এবং সন্তানের খোঁজে মুসলিমনগর এতিমখানা এলাকায় অবস্থিত সেই রিক্সার গ্যারেজে তাকে খুঁজতে যায়।

কিন্তু তাদের না পেয়ে ফিরে আাসার পথে নরসিংপুর প্রাইমারী স্কুলের সামনে পথরোধ করে নুরুল ইসলাম, আইনুল মিয়া ও রাজ বল্লভ। তারা তাকে স্কুলের পিছনে নিয়ে গিয়ে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে ও এ বিষয়ে কাউকে অবগত করা হলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয় তারা। 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, মামলা দায়ের পর ইতোমধ্যেই ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। একজন আসামি পলাতক রয়েছে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

About

Popular Links