Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু

হাসপাতালে নেয়ার পথেই ওই নারীর মৃত্যু হয়

আপডেট : ০৭ নভেম্বর ২০২০, ০৯:৫৫ পিএম

মাদারীপুরের শিবচরে ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে সালমা বেগম (২২) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। শনিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ভদ্রাসন এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

নিহত সালমা বেগম শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডেবা গ্রামের সালাম হাওলাদারের মেয়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা থেকে শনিবার বিকেলে ভদ্রাসন বেড়াতে যাওয়ার উদ্দেশে রওনা দেন সালমা বেগম। সন্ধ্যায় ভদ্রাসন বাজারের কাছে পৌঁছালে হঠাৎ করেই তার ওড়না ইজিবাইকের চাকার সাথে পেঁচিয়ে যায়। মূর্হূতের মধ্যেই গলায় ওড়না পেঁচিয়ে সালমা বেগম মাটিতে লুটিয়ে পড়েন। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাৎক্ষনিক তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাংক চন্দ্র ঘোষ জানান, “দুর্ঘটনায় গুরুতর আহত ওই নারীকে সাড়ে সাতটার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন তার স্বজনরা। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।”

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, “ইজিবাইকের চাকায় ওড়না পেচিয়ে গেলে গলায় ফাঁস লেগে মাটিতে পড়ে গিয়ে ওই নারীর মৃত্যু হয়। স্বজনদের অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হবে।”

About

Popular Links