Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

আবারও রিমান্ডে ইরফান সেলিম, দেহরক্ষী জাহিদ

অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় আরও ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত

আপডেট : ০৮ নভেম্বর ২০২০, ০৩:৩৫ পিএম

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিম ও তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদের অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার (৮ নভেম্বর) ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম মো. কায়সারুল ইসলামের আদালতে অস্ত্র মামলায় সাত দিনের রিমান্ড শুনানি হয়। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। অপরদিকে, ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে মাদক মামলায় সাত দিনের রিমান্ড শুনানি হয়। শুনানি শেষে দুই দিনের রিমান্ডের আদেশ দেন বিচারক।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান ও জাহিদের বিরুদ্ধে চকবাজর থানার অস্ত্র ও মাদক আইনের পৃথক দুটি মামলায় গত ২৯ অক্টোবর সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পুলিশ পরিদর্শক মো. দেলোয়ার হোসেন। আদালত এ বিষয়ে শুনানির জন্য আজ দিন ধার্য রেখেছিল।

এর আগে, নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় তাদের গত ১ নভেম্বর দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। তার আগে ২৮ অক্টোবর ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আসাদুজ্জামান নুর তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৫ অক্টোবর রাতে হাজী সেলিমের “সংসদ সদস্য” লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খানকে মারধর করা হয়। রাজধানীর কলাবাগান সিগন্যালের পাশে এ ঘটনা ঘটে।

ওই দিন রাতে এ ঘটনায় জিডি হলেও পরদিন ভোরে ইরফান সেলিম, তার দেহরক্ষী জাহিদ, এবি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত দুই-তিনজনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন।

About

Popular Links