Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাছ কাটতে না দেওয়ায় ছেলেকে পিটিয়ে হত্যা, বাবা গ্রেফতার

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে ৩ ছেলেকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন

আপডেট : ০৮ নভেম্বর ২০২০, ০৫:৪৮ পিএম

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় পারিবারিক কলহকে কেন্দ্র করে সনু নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে পরিবারের সদস্যরা। এ ঘটনায় নিহতের বাবা ভোলাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৭ নভেম্বর) রাত নয়টার দিকে ওই এলাকায় ঘটনাটি ঘটে। নিহত সনু (৩০) উপজেলা শহরের গোলাহাট পুলিশ ফাঁড়ি মহল্লার ভোলা মিয়ার ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাড়ির ভেতরে থাকা পেয়ারা গাছ কাটা নিয়ে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ঝগড়া হয় পেশায় অটোরিকশা চালক সনুর (৩০)। জানা গেছে, গাছটিতে বাড়ির ছোট ছেলে-মেয়েরা রশি টানিয়ে দোলনা বানিয়ে খেলতো। এজন্য প্রতিবাদ করতে গেলে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে বেধরক মারপিট করে তাকে। একপর্যায়ের নিহতের বাবা ভোলা ইট দিয়ে সজোরে ছেলের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে, পুলিশ লাশ উদ্ধার করে ভোলাকে আটক করে থানায় নিয়ে আসে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান  জানান, রবিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সনুর মা বাদী হয়ে তিন ছেলেকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। একইদিন দুপরে আদালতের মাধ্যমে ভোলাকে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


About

Popular Links