Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

পাশের বাড়ির সেপটিক ট্যাংকে মিলল শিশুর লাশ

ঘটনার পর থেকেই ওই বাড়ির সদস্যরা পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে

আপডেট : ০৯ নভেম্বর ২০২০, ১২:৩৬ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার চর সৈয়দপুর এলাকা থেকে নিখোঁজের দুই দিন পর পাশের বাড়ির সেপটিক ট্যাংক থেকে মো. সাকিন নামে চার বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৮ নভেম্বর) দুপুরে স্থানীয় মো. আবুলের বাড়ি থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান।

এর আগে শুক্রবার সকালে বাসার সামনে থেকে নিখোঁজ হয় সাকিন। এ ঘটনায় ওই শিশুর বাবা জালাল উদ্দিন বাড়ির মালিক মো. আবুলসহ কয়েকজন আসামি করে সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে বাসার সামনেই খেলাধুলা করছিল সাকিন। সেখান থেকে হঠাৎ করে নিখোঁজ হয় সে। সারাদিন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে পরের দিন সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার পরিবারের লোকজন।

এদিকে, রবিবার দুপুরের সাকিনদের বাড়ির পাশের বাড়ির সেপটিক ট্যাংকে একটি শিশুর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পরিবারের লোকজন এসে লাশটি সাকিনের বলে নিশ্চিত করেন।

সদর মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান ঢাকা ট্রিবিউনকে বলেন, “নিহত শিশুর শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, খেলতে গিয়ে সবার অগোচরে সেপটিক ট্যাংকে পড়ে গিয়েছিল সাকিন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

তিনি আরো জানান, “জানা গেছে যে বেশ কয়েক মাস ধরে ওই বাড়ির সেপটিক ট্যাংকের ঢাকনাটি খোলা ছিল। ঘটনার পর থেকে মালিকসহ ওই বাড়ির লোকজন পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান চলছে।”

 

About

Popular Links