Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

১৫শ’ টাকা পরিশোধ করতে না পারায় ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা!

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত ১০টার দিকে নারায়ণগঞ্জ শহরের মধ্য নলুয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে

আপডেট : ১৩ নভেম্বর ২০২০, ১১:৪৯ এএম

নারায়ণগঞ্জ শহরে বাড়িভাড়ার ১৫’শ টাকা পরিশোধ করতে না পারার দ্বন্দ্বের জেরে মো. মেহেদী হাসান (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাড়ির মালিকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত ১০টার দিকে মধ্য নলুয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ সদর মডেল থানা এসআই ইলিয়াস জামান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত মো. মেহেদী হাসান নারায়ণগঞ্জ সদরথানাধীন নলুয়াপাড়া এলাকার মৃত ফজল হকের ছেলে। তিনি একই এলাকায় মুরগির ব্যবসা করতেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, নিহতের ছোট ছেলে আল আমিন গত কয়েক মাস যাবত মধ্য নলুয়া পাড়ায় স্থানীয় গত মাসের মো. রানার তিনতলা বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছে। মাসে তিনহাজার টাকা ভাড়ার  ১৫’শ টাকা  পরিশোধ করতে পারেনি ছেলে আল-আমিন।

টাকা পরিশোধ না হওয়ায় বাড়িওয়ালা রানা বাবা মেহেদী হাসানের দোকান থেকে বিনাপয়সায় মুরগি দাবি করে। কিন্তু তা দিতে অস্বীকার করে মেহেদী হাসান। পরে ভাড়ার বিষয়ে কথা বলতে তাকে ডেকে নিয়ে যায় তারা। কথাবার্তার একপর্যায়ে রানা আল আমিনকে মারধর শুরু করলে বাবা মেহেদী হাসান এসে বাধা দেয়। এসময় তারা উল্টো তাকেই মারধর শুরু  করে। এরপর হাতে থাকা লাঠি দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে মেহেদী হাসান। পরে গুরুতর আহতাবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

নিহতের স্ত্রী বলেন, “কয়েকদিন আগেও টাকা না দিয়েই ৪টা  মুরগি নিয়ে গেছে তারা। গতকালকে আবার নিতে গেলে আমার স্বামী জানিয়ে দেয় সে আর দিতে পারবে না। পরে তাকে বাড়িতে ডেকে নিয়ে তারা কী করেছে আমি জানি না। আমি আমার স্বামীর হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি চাই, মৃত্যুদণ্ড চাই।”

এদিকে এ ঘটনার পর স্থানীয়রা হত্যাকারীদের বিচার চেয়ে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করলে ওয়ার্ড কাউন্সিলর ও পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। এলাকাবাসীর দাবি, অভিযুক্ত রানা ও  তার পরিবার বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডসহ মাদক ব্যবসায়ের সাথে জড়িত।   

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস জামান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About

Popular Links