Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাগুরায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

রাতে তারা একটি মাঠে পলিথিনের তাবু খাটিয়ে বসবাস করছিলেন

আপডেট : ২২ নভেম্বর ২০২০, ০৯:২৫ পিএম

মাগুরা সদর উপজেলায় স্বামীকে গাছের সাথে বেঁধে রেখে স্ত্রীকে (৪৫) গণধষর্ণের অভিযোগ উঠেছে। 

রবিবার (২২ নভেম্বর) দুপুরে অজ্ঞাত পাঁচজনকে আসামি করে  মাগুরা সদর থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী। এর আগে শনিবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। 

ওই নারীর স্বামী জানান, তিনি ও তার স্ত্রী আমন ধান মৌসুমে বিভিন্ন গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ির মাধ্যমে ধান সংগ্রহের কাজ করেন। প্রায় ২০ দিন আগে ধান সংগ্রহ করার জন্য ঝিনাইদহের শৈলকুপা উপজেলা থেকে মাগুরা সদর উপজেলায় ধান সংগ্রহের জন্য আসেন। রাতে থাকার জায়গার অভাবে তারা একটি মাঠে পলিথিনের তাবু খাটিয়ে বসবাস করছিলেন। 

তিনি আরও জানান, শনিবার রাতে অপরিচিত পাঁচজনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এরপর হত্যার হুমকি দিয়ে তাকে একটি গাছের সঙ্গে বেঁধে ফেলা হয়। পরে তার স্ত্রীকে ধরে পাশের একটি পুকুরের কাছে নিয়ে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। এ সময় তাদের কাছে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। পরে তাদের চিৎকারে এলাকার লোকজন এসে উদ্ধার করে।  

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, ধর্ষণের শিকার গৃহবধূ রবিবার দুপুরে মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষকদের শনাক্ত ও গ্রেফতারে অভিযান চলছে।

About

Popular Links