Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

নেত্রকোনা পৌরসভা নির্বাচনে লড়বেন তৃতীয় লিঙ্গের সোনালী

‘আমার গ্রহণযোগ্যতা কেমন তা প্রমাণ হবে ভোটের মাধ্যমে, এলাকার সাধারণ জনগণের সমর্থনেই নির্বাচনের প্রার্থী হয়ে মনোনয়ন দাখিল করেছি’

আপডেট : ০২ ডিসেম্বর ২০২০, ০৫:২৪ পিএম

নেত্রকোনার মদন পৌরসভা নির্বাচনে প্রথমবারের মতো সংরক্ষিত ৩, ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছেন তৃতীয় লিঙ্গের সেজ্যোতি তালুকদার সোনালী। আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে লড়বেন তিনি।

“স্বপ্নের ছোঁয়া সমাজকল্যাণ সংস্থার” সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত সোনালী বলেন, “সমাজের অবহেলিত তৃতীয় লিঙ্গের মানুষদের জীবনমান উন্নয়ন, তাদের ভিক্ষাবৃত্তি ও চাঁদাবাজি দূর করে স্বাবলম্বী করা এবং দুস্থ ও প্রতিবন্ধীদের নিয়ে কাজ করার মাধ্যমে এলাকার মানুষের কাছে পরিচিতি পেয়েছি।”

তিনি জানান, দীর্ঘদিন ধরে এলাকার অসহায়, গরিব ও তৃতীয় লিঙ্গের মানুষদের নিয়ে কাজ করছেন তিনি। তাদের আর্থিকভাবে সহযোগিতাসহ নানা সমস্যা সমাধানে পাশে রয়েছেন। এলাকার মানুষের উপকার ও তাদের সঠিকভাবে সেবা প্রদান করতে প্রার্থী হয়েছেন তিনি।

সমাজে যেখানে তৃতীয় লিঙ্গের মানুষদের অবজ্ঞার চোখে দেখা হয়, সেখানে নির্বাচনের প্রার্থী হিসেবে এলাকার জনগণ তাকে কীভাবে দেখবেন ও এলাকার মানুষের কাছে তার গ্রহণযোগ্যতা কতটুকু এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “এলাকার মানুষের কাছে আমার গ্রহণযোগ্যতার প্রমাণ হবে ভোটের মাধ্যমে। এলাকার সাধারণ জনগণের সমর্থনেই আমি নির্বাচনে প্রার্থী হয়ে মনোনয়নপত্র দাখিল করেছি।”

মদন পৌরসভার ৩, ৪, ৫ সংরক্ষিত আসনে সোনালীসহ ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এ আসনে মোট ভোটার সংখ্যা রয়েছে ৪,৪৪১ জন।

About

Popular Links