Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

সুনামগঞ্জ সদর হাসপাতালে দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে নার্স আহত

কথা কাটাকাটির একপর্যায়ে অশ্লীল ভাষায় গালি-গালাজ করে তার গলায় ধারালো ছুরি ধরে দুর্বৃত্তরা

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২০, ১০:০০ এএম

সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে দুর্বৃত্তের হামলায় এক নার্সের আহত হওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে দুই দুর্বৃত্ত হাসপাতালের ছয়তলার মহিলা মেডিসিন ও সার্জারি ওয়ার্ডে এসে একজন আয়াকে খুঁজতে থাকে। এসময় ওই ওয়ার্ডে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স শ্রাবণী কুচ জানান ওই আয়া ওখানে নেই। এই নিয়ে তার সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে অশ্লীল ভাষায় গালি-গালাজ করে গলায় ধারালো অস্ত্র ধরে দুর্বৃত্তরা। পরে তিনি চিৎকার করলে তার বাম হাতে ধারালো অস্ত্রের আঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এঘটনার পরপর হাসপাতালের কর্তব্যরত নার্স সদস্যরা নিচে এসে জমায়েত হয়ে হাসপাতালের ডাক্তার কোয়ার্টারে গিয়ে বিষয়টি আবাসিক চিকিৎসক ডাঃ রফিকুল ইসলামকে মৌখিকভাবে জানায়। পরে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নার্সদের সঙ্গে কথা বলে তাদের নিরাপত্তা নিশ্চিত করে।

এবিষয়ে আহত সিনিয়র স্টাফ নার্স শ্রাবণী কুচ বলেন, অজ্ঞাত পরিচয় দুই যুবক পারভীন নামের এক নারী কোথায় আছে জানতে চাইলে তিনি জানান পারভীন এখানে নেই, কখন আসবে তা তিনি জানেন না। একথা বলার পরই যুবকরা তাকে অশ্লীল ভাষায় গালি-গালাজ করে একপর্যায়ে গলায় ধারালো ছুরি ধরে।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম জানান, ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হবে। সিস্টারদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এব্যাপারে সিনিয়র স্টাফ নার্স ও ওয়ার্ড সুপার ভাইজার আমেনা আক্তার বলেন, “বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি।”

সুনামগঞ্জ সদর মডেল থানার এস আই আব্দুল মালেক খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করে প্রমাণিত হলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About

Popular Links